• দুপুর ২:৩১ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
করোনা মোকাবেলায় চেয়ারম্যানদের হাতে উপকরন তুলে দিলেন এমপি খোকা

করোনা মোকাবেলায় চেয়ারম্যানদের হাতে উপকরন তুলে দিলেন এমপি খোকা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ মরনব্যাধী করোনা ভাইরাস মোকাবেলায় সাধারন জনগনের মাঝে মাস্ক ও স্যানেটাইজার বিতরন করতে উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানদের হাতে করোনা প্রতিশোধক উপকরন তুলে দিলেন সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। এর আগে লিয়াকত হোসেন খোকা রাতের আধারে জনগনের বাড়ি বাড়ি গিয়ে নিজ হাতে স্যানেটাইজার, মাস্ক, শুকনো খাবার তুলে দেন।

জানাগেছে, করোনার প্রাদূভার্ব শুরু হওয়ার পর থেকে গনসচেতনা তৈরী থেকে শুরু করে করোনা মোকাবেলায় বিভিন্ন প্রকার উপকরন বিতরন করছেন লিয়াকত হোসেন খোকা। তিনি তার নিজ হাতে ও তার নেতাকর্মীদের মাধ্যমে এ সব উপকরন সাধারণ জনগনের কাছে পৌচ্ছে দিচ্ছেন।

আজ বৃস্পতিবার রাতে উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানদের হাতে সাধারণ মানুষকে বিতরনের জন্য মাস্ক, স্যানেটাইজারসহ অন্যান্য উপকরন তুলে দেন এমপি খোকা। এসময় তার হাত থেকে এসব উপকরন বুঝে নেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ ওমর, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রব ডাক্তার ও নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান. ইউসুফ দেওয়ান।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution